৩ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

সময়: বুধবার, ডিসেম্বর ১১, ২০১৯ ৬:৪১:০৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির ক্রেডিট রেটিং নির্ণয় সম্পন্ন হয়েছে। কোম্পানিগুলো হলো- মেঘনা সিমেন্ট মিলস লিমিটেড, সমরিতা হসপিটাল লিমিটেড এবং রিজেন্ট টেক্সটাইল মিলস লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

৩০ জুন ২০১৯ হিসাববছরের কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩০ নভেম্বর ২০১৯ কোম্পানির ব্যাংক দায়বদ্ধতার অবস্থান ও প্রাসঙ্গিক অন্যান্য তথ্য পর্যালোচনা করে মেঘনা সিমেন্টকে ‘এ টু’ রেটিং নির্ণয় করেছে ক্রেডিট রেটিং এজেন্সি অব বাংলাদেশ লিমিটেড (সিআরএবি)।

সমরিতা হসপিটালের ৩০ জুন ২০১৮ হিসাববছরের কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও প্রাসঙ্গিক অন্যান্য তথ্য পর্যালোচনা করে ‘এ থ্রি’ রেটিং নির্ণয় করেছে ক্রেডিট রেটিং এজেন্সি অব বাংলাদেশ লিমিটেড (সিআরএবি)।
রিজেন্ট টেক্সটাইল মিলসকে দীর্ঘ মেয়াদের জন্য ‘এ মাইনাস’ ও স্বল্প মেয়াদের জন্য ‘এসটি ফোর’ রেটিং দেয়া হয়েছে। ৩০ জুন ২০১৯ হিসাববছরের কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ৩০ সেপ্টেম্বর ২০১৯ কোম্পানির অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ও অন্যান্য তথ্যের ভিত্তিতে এ রেটিং নির্ণয় করেছে ক্রেডিট রেটিং ইনফর্মেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (সিআরআইএসএল)।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪৩২ বার পড়া হয়েছে ।
Tagged