৬ কেম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: বুধবার, মে ১০, ২০২৩ ৩:০০:০৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- সিটি ব্যাংক লিমিটেড, বিডি থাই অ্যালুমিনিয়াম লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, কনফিডেন্স সিমেন্ট লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড এবং এক্সিম ব্যাংক লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানাগেছে।

সিটি ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭৪ পয়সা। এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ৭৪ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৮ টাকা ৮৪ পয়সা।

বিডি থাই অ্যালুমিনিয়াম লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৪ পয়সা, গত বছর একই সময়ে লোকসান ছিল ০৪ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২২- মার্চ’২৩) শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪০ পয়সা। আগের বছরের সময়ে ইপিএস ছিল ১১ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৭ টাকা ৯৫ পয়সা।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১ টাকা। এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ১১ টাকা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৪ টাকা ২৯ পয়সা।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৮৪ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৬১ পয়সা।

এদিকে, তৃতীয় প্রান্তিকে তথা ৯ মাসে (জুলাই’২২- মার্চ’২৩) শেয়ার প্রতি ইপিএস হয়েছে ৬ টাকা ২৬ পয়সা। আগের বছরের সময়ে ইপিএস ছিল ৮ টাকা ৬২ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৭৮ টাকা ০৯ পয়সা।

যমুনা ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৭৮ পয়সা। এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ৭২ টাকা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৭ টাকা ৫৬ পয়সা।

এক্সিম ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি-মার্চ’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৪ পয়সা। এ সময়ে কোম্পানিটির ইপিএস ছিল ২৫ টাকা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২২ টাকা ১৩ পয়সা।

 

Share
নিউজটি ১০০ বার পড়া হয়েছে ।
Tagged