২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৬ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: সোমবার, জুলাই ১৭, ২০২৩ ৫:২৩:৪৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স, অগ্রণী ইন্স্যুরেন্স, সেন্ট্রাল ইন্স্যুরেন্স, বাংলাদেশ জেনারেল ইন্সুরেন্স, সোস্যাল ইসলামী ব্যাংক এবং সি এন্ড এ টেক্সটাইলস। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ জুলাই, ২০২৩ তারিখ সন্ধ্যা সাড়ে ৭ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

অগ্রণী ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৩ জুলাই, ২০২৩ তারিখ বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

সেন্ট্রাল ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২২ জুলাই, ২০২৩ তারিখ দুপুর ১ টা ৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

বাংলাদেশ জেনারেল ইন্সুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ জুলাই, ২০২৩ তারিখ দুপুর ২ টা ৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

সোস্যাল ইসলামী ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৩ জুলাই, ২০২৩ তারিখ দুপুর ২ টা ৪৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

সি এন্ড এ টেক্সটাইলস: কোম্পানিটির বোর্ড সভা আগামী ২০ জুলাই, ২০২৩ তারিখ যথাক্রমে বিকেল ৫টায় এবং সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। এর আগে কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা (বোর্ড সভা) আগামী ১৭ জুলাই, ২০২৩ তারিখ করার সিদ্ধান্ত জানানো হয়েছিলো।

সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০১৭, ১৮, ১৯, ২০, ২১ ও ২০২২ তারিখে সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা এবং ডিভিডেন্ড সংক্রান্ত আলোচনা করা হবে।

এছাড়াও কোম্পানিটির সভায় ৩০ সেপ্টেম্বর ২০২২ তারিখে সমাপ্ত প্রথম, ৩১ ডিসেম্বর ২০২২ তারিখে সমাপ্ত দ্বিতীয় ও ৩১ মার্চ ২০২৩ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশিাপাশি ইপিএস প্রকাশ করা হবে।

 

 

Share
নিউজটি ১১৯ বার পড়া হয়েছে ।
Tagged