২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১৫ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: সোমবার, জানুয়ারি ২৩, ২০২৩ ১১:৫৫:৩৪ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৫ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

জেনারেশন নেক্সট : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল এক পয়সা।

ন্যাশনাল টি কোম্পানি : আগামী ৩১ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৫৯ পয়সা।

ঢাকা ডাইং : আগামী ৩১ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৩ পয়সা।

ন্যাশনাল পলিমার : আগামী ২৬ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ৩ পয়সা।

সি পার্ল হোটেল : আগামী ৩০ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল এক টাকা ২৭ পয়সা।

ইনডেক্স এগ্রো : আগামী ২৬ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল এক টাকা ১৮ পয়সা।

অলিম্পিক এক্সেসরিজ : আগামী ২৬ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৮ পয়সা।

তুংহাই নিটিং : আগামী ২৯ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল ৭ পয়সা।

এসকে ট্রিমস : আগামী ২৯ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় হয়েছিল ৩২ পয়সা।

নাহি অ্যালুমিনিয়াম : আগামী ২৬ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ১৮ পয়সা।

মুন্নু এগ্রো : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৬৭ পয়সা।

খান ব্রাদার্স : আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি লোকসান হয়েছিল এক পয়সা।

মুন্নু সিরামিকস ; আগামী ৩০ জানুয়ারি, বিকাল ৫টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৪ পয়সা।

মুন্নু ফেব্রিক্স : আগামী ৩১ জানুয়ারি, বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।
প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ৩ পয়সা।

এস আলম কোল্ড রোল্ড : আগামী ২৯ জানুয়ারি, বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে। প্রথম প্রান্তিকে কোম্পনিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছিল ১২ পয়সা।

Share
নিউজটি ১৩৬ বার পড়া হয়েছে ।
Tagged