২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৯ ফান্ডের ফান্ডের ট্রাস্টি সভার তারিখ নির্ধারণ

সময়: সোমবার, জানুয়ারি ২৩, ২০২৩ ১২:১০:০৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯ ফান্ডের ট্রাস্টি সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। ফান্ডগুলো হলো- প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি সোনালী ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি অগ্রণী ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইএফআইএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি তৃতীয় এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, প্রাইম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়িজ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এবং আইসিবি দ্বিতীয় এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, আগামী ২৯ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডটির ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এদিকে আগামী ২৫ জানুয়ারি, বিকাল সাড়ে ৩টায় আইসিবি তৃতীয় এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, প্রাইম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়িজ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এবং আইসিবি দ্বিতীয় এএমসিএল মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। সভায় এসব ফান্ডের ৩১ ডিসেম্বর,২০২২, সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

 

Share
নিউজটি ১৩২ বার পড়া হয়েছে ।
Tagged