সপ্তাহজুড়ে ৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: শনিবার, ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৪:১৪:৩৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: সপ্তাহজুড়ে আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির। এগুলো হলো- এসএস স্টিল, লুব-রেফ বাংলাদেশ, সালভো কেমিক্যাল এবং সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

এসএস স্টিল: কোম্পানিটি দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় হয়েছে ৬৯ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ৭৬ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) সমন্বিত ইপিএস হয়েছে ১ টাকা ৩৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৪৪ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২৩ টাকা ০৮ পয়সা।

লুব-রেফ বাংলাদেশ: কোম্পানিটির দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১ টাকা ০২ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৮৪ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৩৬ টাকা ৮২ পয়সা।

সালভো কেমিক্যাল: কোম্পানিটি দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮০ পয়সা, গত বছর একই সময়ে ইপিএস ছিল ১০ পয়সা। দুই প্রান্তিকে তথা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২১) ইপিএস হয়েছে ১ টাকা ৩৫ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৩০ পয়সা। ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১৪ টাকা ০৪ পয়সা।

সোনালী আঁশ: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ২২৬ টাকা ০৯ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

 

 

Share
নিউজটি ১৯৫ বার পড়া হয়েছে ।
Tagged