২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: মঙ্গলবার, অক্টোবর ১৮, ২০২২ ১২:৪৬:২৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ন্যাশনাল পলিমার, একমি ল্যাবরেটরিজ, খান ব্রাদার্স, এইচআর টেক্সটাইল, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, বেঙ্গল উইন্ডসোর, পিপলস ইন্স্যুরেন্স, সেন্ট্রাল ইন্স্যুরেন্স, আমরা নেটওয়ার্ক, দেশ গার্মেন্টস, সাইফ পাওয়ারটেক এবং সিটি ব্যাংক। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ন্যাশনাল পলিমার : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ অক্টেবার ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

একমি ল্যাবরেটরিজ : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ অক্টেবার ২০২২ দুপুর সোয়া ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

খান ব্রাদার্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টেবার ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

এইচআর টেক্সটাইল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টেবার ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৩ অক্টেবার ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বেঙ্গল উইন্ডসোর : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টেবার ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

পিপলস ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ অক্টেবার ২০২২ দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

সেন্ট্রাল ইন্স্যুরেন্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৩ অক্টেবার ২০২২ দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

আমরা নেটওয়ার্ক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৫ অক্টেবার ২০২২ বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

দেশ গার্মেন্টস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৬ অক্টেবার ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সাইফ পাওয়ারটেক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ অক্টেবার ২০২২ বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

সিটি ব্যাংক : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৪ অক্টেবার ২০২২ বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

 

Share
নিউজটি ১৪৯ বার পড়া হয়েছে ।
Tagged