২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১৩ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: রবিবার, অক্টোবর ১৩, ২০১৯ ৭:২৯:৩৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত১৩ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হলো: জেনারেশন নেক্সট ফ্যাশন, ম্যাকসন স্পিনিং মিলস, ডেসকো, কাশেম ইন্ডাস্ট্রিজ, বিডি অটোকার, এবি ব্যাংক, ম্যারিকো, ওয়াটা কেমিক্যাল, এপেক্স ফুড, এপেক্স স্পিনিং মিলস, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, খুলনা পাওয়ার ও ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, জেনারেশন নেক্সট ফ্যাশসের বোর্ড সভা আগামী ১৭ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
ম্যাকসন স্পিনিং মিলসের বোর্ড সভা আগামী ১৯ অক্টোবর শনিবাবার দুপুর ২.৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
ডেসকো’র বোর্ড সভা আগামী ১৭ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
কাশেম ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা আগামী ২২ অক্টোবর মঙ্গলবার দুপুর ২.৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
বিডি অটোকারের বোর্ড সভা আগামী ২০ অক্টোবর রোববার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
এবি ব্যাংকের বোর্ড সভা আগামী ১৯ অক্টোবর শনিবার দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
ম্যারিকোর বোর্ড সভা আগামী ২১ অক্টোবর সোমবার বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
ওয়াটা কেমিক্যালের বোর্ড সভা আগামী ২০ অক্টোবর রোববার বিকাল ৫১৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
এপেক্স ফুডের বোর্ড সভা আগামী ২০ অক্টোবর রোববার বিকাল ৩.৩০মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
এপেক্স স্পিনিং মিলসের বোর্ড সভা আগামী ২০ অক্টোবর রোববার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের বোর্ড সভা আগামী ২২ অক্টোবর মঙ্গলবার বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।
খুলনা পাওয়ারের বোর্ড সভা আগামী ২০ অক্টোবর রোববার সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংকের বোর্ড সভা আগামী ১৭ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩১০ বার পড়া হয়েছে ।
Tagged