২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

১৪ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

সময়: সোমবার, নভেম্বর ৭, ২০২২ ১২:৫৬:৫৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৪ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ওরিয়ন ইনফিউশন, বিডি বিল্ডিং সিস্টেমস, ইনডেক্স এগ্রো, বিবিএস ক্যাবলস, রেনেটা, তিতাস গ্যাস, ইউনিক হোটেল, এসিআই লিমিটেড, এসিআই ফরমুলেশন, বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকস, ইস্টার্ন হাউজিং, শাশা ডেনিমস, বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস কোম্পনি এবং বিডি অটোকার্স। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ওরিয়ন ইনফিউশন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৩ নভেম্বর ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ২০২২ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১২ নভেম্বর ২০২২ বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বিডি বিল্ডিং সিস্টেমস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১০ নভেম্বর ২০২২ বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইনডেক্স এগ্রো : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১০ নভেম্বর ২০২২ বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বিবিএস ক্যাবলস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১০ নভেম্বর ২০২২ বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

রেনেটা : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১২ নভেম্বর ২০২২ বিকাল দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

তিতাস গ্যাস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১০ নভেম্বর ২০২২ সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইউনিক হোটেল : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এসিআই লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৩ নভেম্বর ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

এসিআই ফরমুলেশন : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৩ নভেম্বর ২০২২ বিকাল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

ইস্টার্ন হাউজিং : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর ২০২২ বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

শাশা ডেনিমস : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৩ নভেম্বর ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবলস কোম্পনি : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৩ নভেম্বর ২০২২ বিকাল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

বিডি অটোকার্স : কোম্পানিটির বোর্ড সভা আগামী ১৪ নভেম্বর ২০২২ বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

 

Share
নিউজটি ১৬১ বার পড়া হয়েছে ।
Tagged