৩ ফান্ডের ডিভিডেন্ড ঘোষণা

সময়: রবিবার, আগস্ট ১৪, ২০২২ ১২:৪০:২৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত মিউচ্যুয়াল ফান্ড খাতের ৩ প্রতিষ্ঠান ডিভিডেন্ড ঘোষণা করেছে। ফান্ডগুলো হলো- সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড, সিএপিএম আবিবিএল মিউচ্যুয়াল ফান্ড এবং এশিয়ান টাইগার মিউচ্যুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ৮ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৭৩ পয়সা।
৩০ জুন, ২০২২ তারিখের মার্কেট প্রাইস অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১২ টাকা ৭১ পয়সা।
ফান্ডটির ডিভিডেন্ড প্রাপ্তির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১১ সেপ্টেম্বর ২০২২।

সিএপিএম আবিবিএল মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ৮ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৮৪ পয়সা।
৩০ জুন, ২০২২ তারিখের মার্কেট প্রাইস অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১২ টাকা ৩৯ পয়সা। ফান্ডটির ডিভিডেন্ড প্রাপ্তির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১১ সেপ্টেম্বর ২০২২।

এশিয়ান টাইগার মিউচ্যুয়াল ফান্ড : ফান্ডটি ৩০ জুন, ২০২২ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিউ) হয়েছে ৫০ পয়সা।
৩০ জুন, ২০২২ তারিখের মার্কেট প্রাইস অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিইউ) হয়েছে ১০ টাকা ৯৮ পয়সা। ফান্ডটির ডিভিডেন্ড প্রাপ্তির রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ০৫ সেপ্টেম্বর ২০২২।

 

Share
নিউজটি ১৮৭ বার পড়া হয়েছে ।
Tagged