২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

৪ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

সময়: বুধবার, অক্টোবর ২, ২০১৯ ৬:১৮:৩৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো হচ্ছে একমি ল্যাবরেটরিজ, বিডি ল্যাম্পস, সেন্ট্রাল ইন্স্যুরেন্স ও ফারইস্ট নিটিং অ্যান্ড ডায়িং। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, একমি ল্যাবরেটরিজের রোর্ড সভা আগামী ৯ অক্টোবর বুধবার বিকাল ৩.৩০ মিনেটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
এদিকে আজ কোম্পানির প্রতিটি শেয়ার সর্বশেষ ৭৩ টাকায় লেনদেন হয়। গত এক বছরে এ শেয়ারের দর ৬৫ টাকা ৬০ পয়সা থেকে ৯৭ টাকা ৫০ পয়সায় ওঠানামা করে।
বিডি ল্যাম্পসের রোর্ড সভা আগামী ১০ অক্টোবর বৃহস্পতিবার দুপুর ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।
আজ এ কোম্পানির প্রতিটি শেয়ার সর্বশেষ ১৮৫ টাকায় লেনদেন হয়। গত এক বছরে এ শেয়ারের দর ১৬৯ টাকা ১০ পয়সা থেকে ২৫৮ টাকা ৭০ পয়সায় ওঠানামা করে।

সেন্ট্রাল ইন্স্যুরেন্সের রোর্ড সভা আগামী ১২ অক্টোবর শনিবার দুপুর ১.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৯ আর্থিক বছরের তৃতীয় প্রান্তিক অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।
এদিকে আজ এ কোম্পানির প্রতিটি শেয়ার সর্বশেষ ২৪ টাকা ৮০ পয়সায় লেনদেন হয়। গত এক বছরে এ শেয়ারের দর ১৭ টাকা থেকে ৩১ টাকায় ওঠানামা করে।

ফারইস্ট নিটিং অ্যান্ড ডায়িংয়ের বোর্ড সভা আগামী ১০ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৩.৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় জুন ২০১৯ আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে ।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৪১৩ বার পড়া হয়েছে ।
Tagged