৭ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: সোমবার, এপ্রিল ২৫, ২০২২ ১১:১৭:৫৫ পূর্বাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ৭ কোম্পানি আর্থিক প্রতিবেদন প্রকাশ। কোম্পানিগুলো হলো- ডেল্টা স্পিনার্স, নিটল ইন্স্যুরেন্স, মার্কেন্টাইল ব্যাংক, এডিএন টেলিকম, প্রাইম ব্যাংক, তুংহাই নিটিং এবং আজিজ পাইপস।

ডেল্টা স্পিনার্স : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২২-মার্চ’২২) শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.০১ পয়সা। গত বছর একই সময়ে কোম্পানিটির ইপিএস হয়েছিল ০.০৪ পয়সা।
প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২)কোম্পানিটির লোকসান হয়েছে ০.০৪ পয়সা। গত বছরের একই সময়ে তা ১১ পয়সা ছিল। গত ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ১৩ টাকা ৪৯ পয়সা।

নিটল ইন্স্যুরেন্স : প্রথম প্রান্তিকে (জানুয়ারি’২২-মার্চ’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৬৫ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২৯ টাকা ৮১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২৭ টাকা ৮৭ পয়সা।
একই সময়ে শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩৪২ পয়সা। গত অর্থবছরের একই সময়ে ছিল মাইনাস ৯৯ পয়সা।

প্রাইম ব্যাংক লিমিটেড : প্রথম প্রান্তিকে (জানুয়ারি’২২-মার্চ’২২) ব্যাংকটির সমন্বিত শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৯২ পয়সা। গত বছরের একই সময় যার পরিমাণ ছিল ১ টাকা ৩৪ পয়সা আয়।
প্রথম প্রান্তিকে এককভাবে শেয়ার প্রতি আয় (সলো ইপিএস) হয়েছে ৮৯ পয়সা। গত বছরের একই সময় যার পরিমাণ ছিল ১ টাকা ৩৭ পয়সা আয়।গত ৩১ মার্চ, ২০২২ তারিখে সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৭ টাকা ৩৬ পয়সা।

আজিজ পাইপস : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২২-মার্চ’২২) শেয়ার প্রতি লোকসান হয়েছে এক টাকা ৩৯ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩৭ পয়সা। প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২)কোম্পানিটির লোকসান হয়েছে ৩ টাকা ৩৮ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৪৭ পয়সা।
গত ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য লোকসান ১৮ টাকা ৪৪ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১৫ টাকা ৯ পয়সা।

তুংহাই নিটিং : তৃতীয় প্রান্তিকে (জানুয়ারি’২২-মার্চ’২২) শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৬ পয়সা। প্রথম তিন প্রান্তিক মিলিয়ে তথা ৯ মাসে (জুলাই’২১-মার্চ’২২)কোম্পানিটির লোকসান হয়েছে ২১ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২২ পয়সা।
গত ৩১ মার্চ, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য লোকসান ৫ টাকা ৯৬ পয়সা। গত বছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৫ টাকা ৭৬ পয়সা।

Share
নিউজটি ২৪৭ বার পড়া হয়েছে ।
Tagged