১৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

সময়: সোমবার, নভেম্বর ১১, ২০১৯ ৮:১৫:৫০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : প্রথম প্রান্তিক (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৪ কোম্পানি। সংশ্লিষ্ট সূত্রে এ তথা জানা গেছে।
এইচআর টেক্সটাইল: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪১পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৩৮ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩ টাকা ৭১ পয়সা (নেগেটিভ)। এছাড়া শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪৩ টাকা ৮১ পয়সা।
ইবনেসিনা ফার্মা : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৮৬ পয়সা। একই সময়ে আগের বছর শেয়ারপ্রতি ছিল ২ টাকা ৪৪ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৫টাকা ২৩ পয়সা। এ সময়ে শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৫০ টাকা ১৭ পয়সা।
বিবিএস ক্যাবলস : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭৪ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ২ টাকা ৬৬ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২ টাকা ৪৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ার প্রতিসম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩২ টাকা ১৯ পয়সা।
বাংলাদেশ বিল্ডিং সিস্টেম : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫২ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৫৯ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৬৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ার প্রতিসম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭ টাকা ২ পয়সা।
এসিআই ফর্মোলেশন : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা। একই সময়ে আগের বছর ছিল৩৯ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ১৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ার প্রতিসম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৫৪ টাকা ৯৬ পয়সা।
ইভেন্স টেক্সটাইল : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২০ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৩৭ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ২৬ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ার প্রতিসম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ৫৩ পয়সা।
আর্গন ডেনিমস : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৫ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৮১ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা ৩৩ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ার প্রতিসম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ২৮ টাকা ৫৯ পয়সা।
নাহী অ্যালোমিনিয়াম : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৪ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৮৬ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২৫ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ার প্রতিসম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭ টাকা ৫২ পয়সা।
কনফিডেন্স সিমেন্ট : প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সনমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৫১ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ১ টাকা ৮১ পয়সা। এ সময়ে সমন্বিত নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২ টাকা ৭৪ পয়সা (নেগেটিভ)। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ার প্রতিসম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৭০ টাকা ৮২ পয়সা।
জেনেক্স ইনফোসিস: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ১ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৫০ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬৭ পয়সা।
ওয়াইম্যাক্স: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫০ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৪৯ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৮১ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ার প্রতিসম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৫ টাকা ৬২ পয়সা।
কোহিনুর ক্যামিকেল: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৬ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ২ টাকা ৩৬ পয়সা। এ সময়ে নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ১১ টাকা ৮৯ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ার প্রতিসম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৫৪ টাকা ৮৯ পয়সা।
ন্যাশনাল পলিমার: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪৮ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৭৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত শেয়ার প্রতিসম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪০ টাকা ৪৬ পয়সা।
এসিআই লিমিটেড: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৫ টাকা ৯৯ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ৯৭ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত সমন্বিত শেয়ার প্রতিসম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৮৬ টাকা ৮৫ পয়সা।
প্রিমিয়ার সিমেন্ট: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪১ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ১ টাকা ২ পয়সা।
পাওয়ার গ্রীড: প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর ২০১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৮৭ পয়সা। একই সময়ে আগের বছর ছিল ২ টাকা ৪৩ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩২১ বার পড়া হয়েছে ।
Tagged