২ কোম্পানির

তিন কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

সময়: বৃহস্পতিবার, জানুয়ারি ১১, ২০২৪ ২:১৮:৩৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন করা হয়েছে। কোম্পানি ৩টি হলো- এসিআই ফর্মুলেশন, আমরা টেকনোলজিস এবং এসিআই লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, এসিআই ফর্মুলেশনের দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এএ-’ এবং স্বল্পমেয়াদী রেটিং হয়েছে ‘এসটি-৩।’ কোম্পানিটির ক্রেডিট রেটিং নির্ণয় করেছে ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেড। কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ ও ৩০ সেপ্টেম্বর, ২০২৩ পর্যন্ত নিরীক্ষিত ও অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

আমরা টেকনোলজিসের দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এএ-’ এবং স্বল্পমেয়াদী রেটিং হয়েছে ‘এসটি-২।’ কোম্পানিটির ক্রেডিট রেটিং নির্ণয় করেছে ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেড। কোম্পানিটির ৩০ জুন, ২০২৩ পর্যন্ত নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

এসিআই লিমিটেডের দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এএ-’ এবং স্বল্পমেয়াদী রেটিং হয়েছে ‘এসটি-২।’ কোম্পানিটির ক্রেডিট রেটিং নির্ণয় করেছে ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস লিমিটেড। কোম্পানিটির, ৩০ জুন, ২০২৩ ও সেপ্টেম্বর,২৩ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদনের তথ্য অনুযায়ী এ রেটিং নির্ণয় করা হয়েছে।

 

 

 

Share
নিউজটি ৫৩ বার পড়া হয়েছে ।
Tagged