পুনরায় সিএসইর চেয়ারম্যান হলেন আসিফ ইব্রাহিম

সময়: রবিবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ৭:০২:০১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: পুনরায় চিটাগাং স্টক এক্সচেঞ্জ পিএলসি-এর চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আসিফ ইব্রাহিম। এক্সচেঞ্জ ডিমিউচুয়ালাইজেশন আইন, ২০১৩ অনুযায়ী তাকে চেয়ারম্যান হিসেবে আবারও পুনঃনির্বাচিত করেছে সিএসইর পরিচালনা পর্ষদ ।

আজ ২৬ ফেব্রুয়ারী অনুষ্ঠিত একটি বোর্ড সভায় এক্সচেঞ্জের সকল স্বাধীন পরিচালক এবং শেয়ারহোল্ডার পরিচালকরা সর্বসম্মতিক্রমে তাকে পরবর্তী তিন বছরের জন্য নির্বাচিত করেন।

জানা যায়, এর আগে, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) সিএসই বোর্ডে দায়িত্বপ্রাপ্তদের মেয়াদ শেষ হওয়ায় সাতটি স্বতন্ত্র পরিচালকের একটি তালিকা অনুমোদন করে। বিএসইসির অনুমোদন অনুযায়ী, আসিফ ইব্রাহিম আরও তিন বছরের জন্য স্বতন্ত্র পরিচালক হিসেবে বহাল থাকবেন। যদিও আব্দুল হালিম চৌধুরী, কাশিফ রেজা চৌধুরী, মঞ্জুরুল আহসান বুলবুল, মোঃ সজিব হোসেন, সিএফএ, ইস্তার মহল এবং মোহাম্মদ নকিব উদ্দিন খান সিএসইর স্বতন্ত্র পরিচালক হিসেবে নতুন করে মনোনীত হয়েছেন। তাছাড়া নির্বাচিত অন্য চার শেয়ারহোল্ডার পরিচালক হলেন মোঃ সিদ্দিকুর রহমান, মোহাম্মদ মহিউদ্দিন, এফসিএমএ, মোঃ রেজাউল ইসলাম এবং মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী।

Share
নিউজটি ১৪১ বার পড়া হয়েছে ।
Tagged