বিক্রেতা সঙ্কটে হল্টেড ৬ কোম্পানির শেয়ার

সময়: রবিবার, আগস্ট ২২, ২০২১ ২:৪৬:৩১ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : বিক্রেতা সঙ্কটে হল্টেড হয়েছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ছয় কোম্পানির শেয়ার। কোম্পানিগুলোর হলো- আজিজ পাইপস, জনতা ইন্স্যুরেন্স, রিং শাইন টেক্সটাইল, মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ, সাউথ বাংলা ব্যাংক এবং মেঘনা কনডেন্স মিল্ক। আজ (২২ আগস্ট) লেনদেন চলাকালীন সময় এসব কোম্পানির শেয়ারের ক্রেতা থাকলেও বিক্রেতা ছিলনা। যে কারণে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে যায়। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

জানা যায়, আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩০.৯০ টাকায়। বৃহস্পতিবার আজিজ পাইপসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৯ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১১.৯০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

জনতা ইন্স্যুরেন্স : আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৫.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৮.৯০ টাকায়। বৃহস্পতিবার জনতা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৪.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৪০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

রিং শাইন টেক্সটাইল : আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪.৫০ টাকায়। বৃহস্পতিবার রিং শাইন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৮৪ শতাংশ বেড়েছে।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ : আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬.১০ টাকায়। বৃহস্পতিবার মেঘনা পেট ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৬৬ শতাংশ বেড়েছে।

সাউথবাংলা ব্যাংক : আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.৩০ টাকায়। বৃহস্পতিবার সাউথবাংলা ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৭০ টাকা বা ৯.৬৫ শতাংশ বেড়েছে।

মেঘনা কনডেন্স মিল্ক : আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.২০ টাকায়। বৃহস্পতিবার মেঘনা কনডেন্স মিল্কের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৮০ টাকা বা ৯.৬২ শতাংশ বেড়েছে।

Share
নিউজটি ৩৬৮ বার পড়া হয়েছে ।
Tagged