২ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

বোর্ড সভার তারিখ জানিয়েছে ৯ কোম্পানি

সময়: রবিবার, মে ২৩, ২০২১ ৫:৩৬:৪৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক : বোর্ড সভার তারিখ জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানি। এগুলো হলো- খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড, ডেল্টা স্পিনার্স, জেনেক্স ইনফোসিস, যমুনা অয়েল, ন্যাশনাল ফিড মিল, ইয়াকিন পলিমা, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স লিমিটেড, নাহি অ্যালুমিনিয়াম কম্পোজিট লিমিটেড এবং আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানি খুলনা পাওয়ার কোম্পানি লিমিটেড : আগামী ২৫ মে বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় এ কোম্পানির (জানুয়ারি’২১-মার্চ’২১) পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

ডেল্টা স্পিনার্সে: আগামী ২৭ মে বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে এ কোম্পানির বোর্ড সভা। সভায় এ কোম্পানির (জানুয়ারি’২১-মার্চ’২১) পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

জেনেক্স ইনফোসিস : আগামী ২৫ মে বিকাল ৪টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় এ কোম্পানির (জানুয়ারি’২১-মার্চ’২১) পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

যমুনা অয়েল : আগামী ২৫ মে বিকাল ৩টায় এ কোম্পানির বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় এ কোম্পানির (জানুয়ারি’২১-মার্চ’২১) পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

ন্যাশনাল ফিড মিল : এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৭ মে বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় এ কোম্পানির (জানুয়ারি’২১-মার্চ’২১) পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

ইয়াকিন পলিমার : এ কোম্পানির বোর্ড সভা আগামী ২৫ মে বিকাল ৪টায় এ অনুষ্ঠিত হবে। সভায় এ কোম্পানির (জানুয়ারি’২১-মার্চ’২১) পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক : এ কোম্পানির বোর্ড সভা আগামী ৩০ মে দুপুর ১টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় এ কোম্পানির (জানুয়ারি’২১-মার্চ’২১) পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা প্রকাশ করা হবে।

নাহি অ্যালুমিনিয়াম কম্পোজিট লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ২৭ মে বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।
সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।
আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৫৬ পয়সা।

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স লিমিটেড : কোম্পানিটির বোর্ড সভা আগামী ৩০ মে বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Share
নিউজটি ৫২৯ বার পড়া হয়েছে ।
Tagged