ব্লক মার্কেট

ব্লক মার্কেটে তিন কোম্পানির সর্বোচ্চ লেনদেন

সময়: মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪ ৩:৩৮:৪৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক: আজ ১৬ এপ্রিল ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লক মার্কেটে লেনদেনে অংশ নিয়েছে ৩৩টি কোম্পানি। এদিন ব্লক মার্কেটে এই ৩৩ কোম্পানির মোট ৩৪ কোটি ৪৪ লাখ ১৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে। এরমধ্যে সবচেয়ে বেশি লেনদেন হতে দেখা গেছে তিন কোম্পানির শেয়ার। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর মধ্যে রয়েছে- ইস্টার্ন ব্যাংক, আলিফ ইন্ডাস্ট্রিজ এবং লাভেলো আইস্ক্রিম। আজ এই তিন কোম্পানির মোট শেয়ার লেনদেন হয়েছে ২৬ কোটি ৫ লাখ ১৩ হাজার টাকার। যা ব্লক মার্কেটে লেনদেনের ৭৫.৬৩ শতাংশ।

জানা গেছে, এই তিন কোম্পানির মধ্যে ইস্টার্ন ব্যাংকের ২৩ কোটি ৪০ লাখ ১৩ হাজার টাকা, আলিফ ইন্ডাস্ট্রিজের ১ কোটি ৪৮ লাখ ৯৩ হাজার টাকা এবং লাভেলো আইস্ক্রিমের ১ কোটি ১৬ লাখ ৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।
অন্যদিকে, ব্লক মার্কেটের গুরুত্বপূর্ণ লেনদেনে অংশ নেওয়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে- কর্নফুলী ইন্স্যুরেন্সের ৮৮ লাখ টাকা, সি পার্ল হোটেলের ৮৫ লাখ ১৪ হাজার টাকা, ওরিয়ন ইনফিউশনের ৮১ লাখ ৬৪ হাজার টাকা, ইস্টার্ন হাউজিংয়ের ৬৬ লাখ ৩৫ হাজার টাকা, বেস্ট হোল্ডিংসের ৬৬ লাখ ১১ হাজার, সেন্ট্রাল ইন্স্যুরেন্সের ৫১ লাখ ৯৯ হাজার এবং কাশেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ৪৬ লাখ ৫৩ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

 

Share
নিউজটি ১৪ বার পড়া হয়েছে ।
Tagged