আট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা আগামীকাল

সময়: সোমবার, আগস্ট ৫, ২০১৯ ১:৩১:৩০ অপরাহ্ণ


পুঁজিবাজারে তালিকাভুক্ত আট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি আগামীকাল অনুষ্ঠিত হবে। ফান্ডগুলো হচ্ছে-আইসিবি এএমসিএল ফাস্ট অগ্রনী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল সোনালি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, ফনিক্স ফাইন্যান্স ফাস্ট এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, প্রাইম ব্যাংক ফাস্ট আইসিবি এএমসিল মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়ি প্রভিডেন্ড মিউচ্যুয়াল ফান্ড স্কিম ওয়ান, আইসিবি এএমসিএল সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড ও এসইএমএল আইবিবিএল শরীয়া ফান্ড।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রনী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড: আজ বিকেল ৩টায় এ ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আইসিবি এএমসিএল সোনালি ব্যাংক ফাস্ট মিউচ্যুয়াল ফান্ড: আজ বিকেল ৩টায় এ ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে ।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড: আজ বিকেল ৩টায় এ ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে ।

ফনিক্স ফাইন্যান্স ফাস্ট এনআরবি মিউচ্যুয়াল ফান্ড: আজ বিকেল ৩টায় এ ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

প্রাইম ব্যাংক ফাস্ট আইসিবি এএমসিল মিউচ্যুয়াল ফান্ড: আজ বিকেল ৩টায় এ ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আইসিবি এমপ্লয়ি প্রভিডেন্ড মিউচ্যুয়াল ফান্ড স্কিম ওয়ান: আজ বিকেল ৩টায় এ ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

আইসিবি এএমসিএল সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড: আজ বিকেল ৩টায় এ ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

এসইএমএল আইবিবিএল শরীয়া ফান্ড আজ বিকেল ৩টায় এ ফান্ডের ট্রাস্টি সভা অনুষ্ঠিত হবে। সভায় ২০১৯ আর্থিক বছরের ৩০ জুন সমাপ্ত আর্থিক বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/রী

Share
নিউজটি ৩১২ বার পড়া হয়েছে ।
Tagged